রাজশাহীতে ক্লিনিকে র‌্যাবের অভিযান

0
331

রাজশাহীর গোদাগাড়ী পৌর সদরের একটি বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে অভিযান শুরুর সঙ্গে সঙ্গে ভয়ে অন্য ফার্মেসি ও ক্লিনিক বন্ধ করে পালিয়েছে মালিক-কর্মচারিরা।

রবিবার সকালে পৌর সদরের সততা নামের একটি বেসরকারি হাসপাতালে র‌্যাব অভিযান শুরু করলে মুহুর্তে এ খবর ছড়িয়ে পড়ায় উপজেলার সদরের সব ওষুধের ফার্মেসী বন্ধ করে লাপাত্তা হন মালিকরা।

অভিযান আতঙ্কে বন্ধ হয়ে যায় পৌর সদরের খাবার হোটেলগুলোও।

স্থানীয় সূত্র জানায়, রবিবার সকাল থেকে পৌর সদরের সততা ইসলামি ক্লিনিকে র‌্যাব রাজশাহী একটি দল অভিযান পরিচালনা শুরু করে। বেলা তিনটা পর্যন্ত সততা ক্লিনিকেই অবস্থান করে র‌্যাবের ওই দলটি। তবে এই অভিযানের কথা জানাজানি হয়ে গেলে সকালেই গোদাগাড়ী জেনারেল হাসপাতাল গেট বন্ধ করে মালিক কর্মচারীরা লাপাত্তা হয়। গোদাগাড়ী মডেল হাসপাতাল খোলা থাকলেও বেশির ভাগ কর্মকর্তা কর্মচারী হাসপাতাল ছেড়ে সটকে পড়ে। আবার কেউ কেউ সততা হাসপাতালে অভিযানে কি হচ্ছে তা দেখার জন্য নিজেদের দোকান বন্ধ রয়ে সেখানে ধর্না দিচ্ছে। এছাড়া মেডিকেল মোড়ের লাইফ কেয়ার ডাগানস্টিক সেন্টারও বন্ধ করে চলে গেছেন মালিক।

এদিকে র‌্যাবের অভিযান আতঙ্কে গোদাগাড়ী সদরের সবগুলো ওষুধের দোকান (ফার্মেসি) বন্ধ করে দেওয়া হয়। উপজেলায় ব্যাপক পরিচিত বন্ধু ফার্মেসীও সবার আগে বন্ধ করে চলে গেলে অন্যানরাও আতঙ্কে চলে গেছে। এছাড়াও উপজেলার খাবার হোটেল ব্যবসায়ীরাও বন্ধ করে চলে গেছে। শুধু তাই নয়, কীটনাশকের দোকান ও মুদিখানার দোকানও বন্ধ হয়ে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here