এক বছর পর প্রেক্ষাগৃহে ‘আয়নাবাজি’

0
185

মুক্তির এক বছর পূর্তি উপলক্ষ্যে ফের বড় পর্দায় দেখানো হবে ‘আয়নাবাজি’। দর্শকদের আয়নাবাজির মুহূর্তগুলো আরেকবার স্মরণ করিয়ে দিতে বিশেষ এ আয়োজন করেছে রাজধানীর শ্যামলী সিনেমা হল কর্তৃপক্ষ।

৩০ সেপ্টেম্বর দুপুর ১২টার এ শোর টিকেট পাওয়া যাবে তার আগের দিন। ‘আয়নাবাজি’র কলাকুশলীরাও শ্যামলী হলে দর্শকদের সাথে সিনেমাটি দেখবেন।

আয়নাবাজি চলচ্চিত্রটির পরিচালক অমিতাভ রেজা চৌধুরী বলেন,  হলে ইংরেজি সাবটাইটেলসহ আসছে সকলের প্রিয় ‘আয়নাবাজি’ সিনেমাটি। শ্যামলী হলের কাছে আমরা কৃতজ্ঞ। আমি মনে করি, হল কতৃপক্ষের এ ধরণের উদ্যোগ আমাদের নতুন সিনেমা বানাতে অনুপ্রেরণা জোগাবে।

‘আয়নাবাজি’ চলচ্চিত্রটির প্রযোজক জিয়া উদ্দিন আদিল বলেন, চলচ্চিত্রটি সকল দর্শকদের ভীষণ ভালোবাসায় বরণ করে নিয়েছে। হল কর্তৃপক্ষের এ উদ্যোগ তারই প্রতিফলন। চলচ্চিত্রটি আবারও দেখার সুযোগ করে দেওয়ার জন্য শ্যামলী হল মালিক কর্তৃপক্ষের কাছে আমরা কৃতজ্ঞ।

শ্যামলী সিনেমা হল কর্তৃপক্ষ জানায়, আয়নাবাজির মতো ছবির বছর পূর্তির অংশ হতে পেরে আমরা খুবই আনন্দিত এবং গর্বিত।

এই চলচ্চিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাবিলা, লুৎফর রহমান জর্জ, হিরা চৌধুরী, শওকত ওসমান, গাওসুল আলম শাওনসহ আরও অনেকে। চলচিচ্চত্রটির মূল ভাবনা গাওসুল আলম শাওনের। অনম বিশ্বাসের সঙ্গে যৌথভাবে চিত্রনাট্যও রচনা করেছেন তিনি। নির্বাহী প্রযোজক ছিলেন এশা ইউসুফ।

‘আয়নাবাজি’র ওয়ার্ল্ড প্রিমিয়ার হয় যুক্তরাষ্ট্রের সিয়াটলে, ইউরোপীয়ান প্রিমিয়ার হয় ম্যানহাইম-হাইডেলর্বাগে, এবং ইন্ডিয়ান প্রিমিয়ার গোয়া ইন্টারন্যশনাল চলচ্চিত্র উৎসবে। যুক্তরাষ্ট্রের সাউথ এশিয়ান চলচ্চিত্র উৎসবে বেস্ট নেরেটিভ ফিল্ম এর উপাধি পায় ‘আয়নাবাজি’। কলকাতার টেলি-সিনে সোসাইটির ১৬তম পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এটি সেরা চলচ্চিত্রের অ্যাওয়ার্ড পেয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here